শিরোনাম :
প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম দুদকের মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর কারাগারে
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৬, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৬, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ

এম.এ আজিজ রাসেল:

জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেছেন, জেলা প্রশাসক আরও বলেন, করোনা সেকেন্ড ওয়েব মোকাবেলায় আমরা অত্যন্ত কঠোরতা অবলম্বন করছি। প্রধানমন্ত্রীর নির্দেশনায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। স্বাস্থ্যবিধি বাস্তবায়নে নিয়মিত পরিচালনা করা হচ্ছে ভ্রাম্যমান আদালত। অভিযানে জরিমানা করা হচ্ছে। তাতেও মানুষ গুরুত্ব না দিলে দেয়া হবে বিভিন্ন মেয়াদে কারাদন্ড।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকালে নবনির্মিত ৫০ শয্যা বিশিষ্ট ‘সারি’ আইসোলেশন সেন্টার ও চিকিৎসা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন আরও বলেন, কক্সবাজার জেলা প্রশাসনের পৃষ্টপোষকতায় এই আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র পরিচালনার দায়িত্ব নিয়েছে উন্নয়ন সহযোগি সংস্থা ‘ফেন্ডশিপ’। জাতিসংঘের কেন্দ্রীয় জরুরী তহবিল সিইআরএফ ও আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) অর্থায়নে নির্মিত চিকিৎসা কেন্দ্রটি সুষ্ঠুভাবে পরিচালনায় সার্বিক সমন্বয় করবে এ্যাকশান এগেইনস্ট হাঙ্গার (এসিএফ)।

অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান, কক্সবাজার পৌরসভার সাবেক ৩ বারের সফল জনপ্রিয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার ও আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) এর উচ্চপদস্থ প্রতিনিধি ম্যানুয়েল মার্কেস পেরেরা।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলির সঞ্চলনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবন্তী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রসূন কুমার চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা জাসদের সভাপতি নঈমুল চৌধুরী টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল করিম সাঈদী, মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়া ও জেলা জাতীয় পার্টি নেতা মেহেরুজ্জামান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::