শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

স্থগিত ৪৮ ঘণ্টার পণ্য পরিবহন ধর্মঘট

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১১, ২০২০ ৯:০৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১১, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ

[ad_1]

ঢাকা, ১১ অক্টোবর- সড়ক পরিবহন আইন সংশোধনসহ ৯ দফা দাবিতে দেশব্যাপী ডাকা ৪৮ ঘণ্টার পণ্য পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে। রোববার (১১ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে ট্রাক ও কাভার্ডভ্যান মালিক-শ্রমিক সমন্বয় পরিষদের নেতারা ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

সড়ক পরিবহন আইন সংশোধনসহ নয় দফা দাবিতে সারাদেশে ১২ ও ১৩ অক্টোবর পণ্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছিল বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ।

ঢাকার চারপাশে বহমান চার নদীর অবৈধ দখল বন্ধ ও অবৈধ স্থাপনা উচ্ছেদে হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) করা রিট আবেদনে সুপ্রিম কোর্টের দেয়া রায়ের নির্দেশনার আলোকে উচ্ছেদ অভিযান চলছে।

এরই অংশ হিসেবে তুরাগ নদীর তীরে দারুস সালাম থানার অধীন হরিরামপুর মৌজায় নদীর জায়গায় বালি ভরাট ও বর্জ্য ফেলে ভরাট করে ট্রাকস্ট্যান্ড নির্মাণ করেন ট্রাক মালিকরা। বিআইডব্লিউটিএ একাধিকবার তা উচ্ছেদও করে। উচ্ছেদের পর তা আবারও দখল হয়ে যায়।

সর্বশেষ গত ২৬ আগস্ট অবৈধ দখল উচ্ছেদ করে মালামাল নিলামে তোলা হয়। এ উচ্ছেদের প্রতিবাদে ট্রাক, কাভার্ড ভ্যান মালিক-শ্রমিকরা আগামী ১২ ও ১৩ অক্টোবর সারাদেশে ধর্মঘট আহ্বান করেন।

সূত্র: আরটিভি

আর/০৮:১৪/১১ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::