মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৭ পূর্বাহ্ন

স্ট্রোক নয় খালেদার সুগার কমেছে: ওবায়দুল কাদের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১০, ২০১৮ ১০:৪৮ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ১০, ২০১৮ ১০:৪৮ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা মাইন্ড স্ট্রোকের কথা বললেও আইজি প্রিজন ও কারাগারের চিকিৎসকরা বলেছেন; এটা মাইন্ড স্ট্রোক নয়। তার সুগার ফল হয়েছিল।

রোবাবর দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে সড়ক পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়াকে অনুরোধ করা হচ্ছে বাইরে গিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা করানোর জন্য। যদি তার চিকিৎসকদের কথা সত্য হয়; উন্নত পরীক্ষা নিরীক্ষা করার জন্য সে ব্যাপারে তাকে অনুরোধ করা হচ্ছে। তিনি রাজি হলেই তাকে সেখানে পরীক্ষা নিরীক্ষা করা হবে।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়া জেলে আছে দণ্ডপ্রাপ্ত হয়ে। কিন্তু এর সঙ্গে মানবিক আচরণের বিষয় নেই। আবার অমানবিক আচরণ করতে হবে এ রকম কোন কথাও নেই। তিনি একজন সাবেক প্রধানমন্ত্রী তার চিকিৎসার কোন গাফলতি হওয়ার বিষয় আমরা কেউ সার্পোট করি না। শেখ হাসিনা সরকার গাফলতি করবে এটা মনে করার কোন কারণ নেই।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন খালেদা জিয়। শনিবার খালেদা জিয়ার চিকিৎসকরা তাকে কারাগারে দেখে আসার পর জানান, গত ৫ জুন বিএনপি চেয়ারপারসনে ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে ওবায়দুল কাদের বিএনপি নেতা মওদুদ আহমেদের ‘গরম আন্দোলনের’ বিষয়ে বলেন, মওদুদ কথা বলার সময় গরম কথা বলেন কিন্তু আন্দোলনের সময় দেশের বাইরে চলে যান।

তিনি বলেন, এবারের ঈদে সড়কের কারণে যানজট হবে না। সড়কের কারণে যানজট হতে পারে; কোন কোন পত্রিকায় দেখেছি, সড়কে যানজট হতে পারে এটা কিন্তু এক কথা নয়। প্লিজ আপনারা আমার এ বক্তব্যটাকে সংশোধন করে তুলে ধরুন।

মন্ত্রী বলেন, যে সকল রাস্তাগুলো অতি বৃষ্টির কারণে ক্ষতিগ্রস্থ, সে রাস্তাগুলো ইতিমধ্যে সংস্কার কাজ শেষ করে এনেছি। কাজেই রাস্তা যেখানে সচল থাকবে সেখানে পাসেবল থাকবে। এটা আমি বলতে পারি, এই জন্য খুব বৃষ্টি হলেও রাস্তা একটু স্লো স্প্রীড হতে পাওে তাই বলে স্লোর কারণে গাড়ি চলাচল বন্ধ থাকবে না।

তিনি জানান, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১২ জুন থেকে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত ফোরলেন সড়ক পুরোপুরি খুলে দেয়া হবে। সড়কের পাশাপাশি সেখানে ২৩টি ব্রিজের উপর দিয়ে গাড়ি চলবে। ঈদ ফেরত পর্যন্ত এ সুবিধা দেওয়া হবে।

মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, সাংবাদিকদের দেশবাসী খুব বিশ্বাস করে। তাই কোন বক্তব্য বিকৃতি করা যাবে না।

এসময় হাইওয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি মো. আতিকুল ইসলাম (বিপিএম বার ও পিপিএম), সড়ক-জনপথ বিভাগের ঢাকা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, গাজীপুরের হাইওয়ের পুলিশ সুপার সফিকুল ইসলাম (পিপিএম) গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, কারিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ সাইফুল ইসলাম, কালিয়াকৈর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম, ওসি তদন্ত মাসুদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::