রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:০০ অপরাহ্ন

স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১২, ২০১৮ ৯:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১২, ২০১৮ ৯:৩৬ পূর্বাহ্ণ

নগরীর কোতোয়ালি থানার আসকার দীঘি এলাকায় গলায় ফাঁস লাগিয়ে অর্পিতা সাহা (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। অর্পিতা চাঁদপুর জেলার শাহরস্তি থানার উগলতা সাহা বাড়ির দুলাল চন্দ্র সাহার কন্যা। শনিবার (১২ মে) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, নগরীর অপর্ণাচরণ বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী অর্পিতা সাহা স্বপরিবারে আসকার দীঘি পাড়ের নির্মল লিহেন্সীর পঞ্চম তলায় বসবাস করে আসছে। শনিবার দুপুরে তার রুমে গিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন। এরপর বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি উল্লেখ করে কোতোয়ালি থানার এসআই হাকিম জানান, তদন্তের পর জানা যাবে আত্মহত্যার কারণ।

বিষয়টি নিশ্চিত করে চমেক পুলিশ ফাঁড়ির দায়িত্বরত এএসআই শীলব্রত বড়ুয়া সিভয়েসকে বলেন, নগরীর আসকার দীঘি এলাকা থেকে সন্ধ্যা ছয়টার দিকে অপর্ণাচরণ স্কুলের ছাত্রীকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::