শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় চট্টগ্রাম থেকে উখিয়ার দুলাল আটক

নিজস্ব প্রতিবেদক
আপডেট: শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক:
উখিয়ার আলোচিত স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি দুলালকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫ সদস্যরা।
বৃহস্পতিবার(২০ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার(ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

এক বিজ্ঞপ্তিতে তিনি জানান,গত ১৪ আগস্ট রাতে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের তেলীপাড়ার নবম শ্রেণীর ১৫ বছরের এক স্কুল ছাত্রী ধর্ষিত হয়। ধর্ষিত ভিকটিমের বাবা-মা চিকিৎসার উদ্দেশ্যে চট্টগ্রামে গেলে খালি বাড়িতে একা পেয়ে একই এলাকার বখাটে দুলাল অস্ত্রের ভয় দেখিয়ে কিশোরীকে রাতভর ধর্ষণ করে। ধর্ষণ শেষে সকালে কিশোরীকে তার বাড়ির আঙ্গিনায় ফেলে রেখে যায়। ধর্ষণের বিষয়টি ভিকটিমের পরিবার অবগত হয়ে ভিকটিমকে হাসপাতালে চিকিৎসা প্রদান করেন। উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষণের দুদিন পর ১৬ আগস্ট ধর্ষক দুলালকে প্রধান আসামী করে উখিয়া থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এ একটি মামলা দায়ের করে।

তিনি আরও জানান, ধর্ষণের ঘটনায় র‍্যাব-১৫ অবগত হয়ে ঘটনার সাথে জড়িত ধর্ষককে ধরতে ছায়াতদন্ত শুরু করে। গতকাল বৃহস্পতিবার(২০ জানুয়ারি) র‍্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পারে যে, ধর্ষক দুলাল চট্টগ্রামে গা ঢাকা দিয়ে আত্মগোপনে আছে। এ খবরে অভিযানের এক পর্যায়ে চট্টগ্রামের সীতাকুন্ড থেকে ধর্ষণ মামলার চার্জশীটভুক্ত পলাতক আসামী রত্নাপালংয়ের রশিদ আহমদের ছেলে মো. দুলাল(৩০) কে আটক করতে সক্ষম হয়।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামী মো. দুলাল ১০ বছর পূর্বে হলদিয়াপালং এ সংঘঠিত একটি গণধর্ষণ মামলারও আসামী ছিলো
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।


আরো খবর: