শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

সৌদি রাজকন্যার বাসায় চুরি, হাসপাতালে ভর্তি রাজকন্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৭, ২০২০ ১:৫৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৭, ২০২০ ১:৫৪ পূর্বাহ্ণ

[ad_1]

সৌদি রাজকন্যার বাসায় চুরি, হাসপাতালে ভর্তি রাজকন্যা

প্যারিস, ৭ নভেম্বর- ফ্রান্সের রাজধানী প্যারিসে সৌদি আরবের এক রাজকন্যার বাসায় হানা দিয়েছে চোর। ঘর থেকে অন্তত ছয় কোটি টাকার মালামাল নিয়ে সটকে পড়েছে সে। আর এই শোকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ওই রাজকন্যা।

শনিবার ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, প্যারিসের ওই অ্যাপার্টমেন্টে গত আগস্টের পর থেকে ছিলেন না ৪৭ বছর বয়সী সৌদি রাজকন্যা। কিছুদিন আগে সেখানে ফিরে দেখেন ঘর থেকে বেশ কয়েকটি দামী ব্যাগ, ঘড়ি, অলঙ্কার ও পশমী পোশাক গায়েব।

দ্য গার্ডিয়ান জানিয়েছে, সৌদি রাজকন্যার অ্যাপার্টমেন্টে থেকে চুরি যাওয়া মালামালের দাম আনুমানিক ছয় লাখ ইউরো, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ অন্তত ছয় কোটি টাকা।

খোয়া যাওয়া জিনিসের মধ্যে রয়েছে ৩০টি হারমেস ব্র্যান্ডের ব্যাগ, যার দাম ১০ হাজার থেকে ৩০ হাজার ইউরো, একটি কার্তা ব্র্যান্ডের ঘড়ি, বেশ কিছু গহনা ও মূল্যবান পোশাক।

ফরাসি রাজধানীর প্রাণকেন্দ্র জর্জ ৫ অ্যাভিনিউয়ে অবস্থিত অ্যাপার্টমেন্টটি থেকে এসব জিনিস নিয়ে লাপাত্তা হয়েছে চোর। তবে ঘরে প্রবেশের ক্ষেত্রে কোন ধরনের বলপ্রয়োগের লক্ষণ দেখা যায়নি।

মালামাল হারানো সৌদি রাজকন্যার নামপ্রকাশ করা হয়নি। চুরির ঘটনা বুঝতে পেরে অতিরিক্ত শোকে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এ বিষয়ে পুলিশের সঙ্গে এখনও কথা বলেননি।

স্থানীয় কৌঁসুলীরা জানিয়েছেন, এ ঘটনায় তদন্তের ভার দেয়া হয়েছে প্যারিস পুলিশের অ্যান্টি-গ্যাং ইউনিটকে।

স্থানীয় একটি পত্রিকা জানিয়েছে, চুরির ঘটনায় একজনকে সন্দেহ করা হচ্ছে। ওই ব্যক্তি গত আগস্ট থেকে সৌদি রাজকন্যার অ্যাপার্টমেন্টেই থাকছিলেন।

মালামালের সঙ্গে অ্যাপার্টমেন্টের একগোছা বাড়তি চাবিও খোয়া গেছে বলে জানিয়েছে পত্রিকাটি।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৭ নভেম্বর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::