শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

সৌদি এয়ারলাইনসের নতুন টোকেন দেওয়া হবে ৪ অক্টোবর

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৬, ২০২০ ৭:১৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৬, ২০২০ ৭:১৪ পূর্বাহ্ণ

[ad_1]

ঢাকা, ২৬ সেপ্টেম্বর- যেসব সৌদি প্রবাসীর ভিসার মেয়াদ ইতিমধ্যে শেষ হয়েছে, আগামীকাল রোববার থেকে তা নবায়নের প্রক্রিয়া শুরু করবে বলে জানিয়েছে ঢাকাস্থ সৌদি দূতাবাস। এছাড়া আগামী ৪ অক্টোবর থেকে নতুন টোকেন দেওয়া শুরু হবে। বিশৃঙ্খলা তৈরি হলে সৌদি সরকার নতুন কোনো কর্মী বাংলাদেশ থেকে নেবে না বলে জানিয়েছে সৌদিয়া এয়ারলাইনস কর্তৃপক্ষ।

একপর্যায়ে সকাল পৌনে ১১টার দিকে তারা কারওয়ানবাজার সড়ক অবরোধ করেন। পরে ঘটনাস্থলে পুলিশের তেজগাঁও বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা গিয়ে বিক্ষোভকারীদের শান্তিপূর্ণভাবে থাকার আহ্বান জানান।

আরও পড়ুন: মন্টুদের সভা করার কোনো সাংগঠনিক ক্ষমতা এবং বৈধতা নেই: কামাল

প্রবাসীরা জানান, যারা সৌদি আরব থেকে দেশে ফেরার সময় রিটার্ন টিকিট নিয়ে ফিরেছিলেন তাদের কোনো অগ্রাধিকার না দিয়েই গণহারে টোকেন দিয়ে যাচ্ছে সৌদিয়া। যার টাকা আছে, সে আগে টোকেন পাচ্ছে। অথচ যারা সৌদি যাওয়ার টিকিট কেটে বাংলাদেশে এসেছিল তাদের জন্য বিশেষ কোনো ব্যবস্থা রাখা হয়নি।

এদিকে আজ ২৬ সেপ্টেম্বর সকাল থেকে টোকেন নম্বর ৮৫১ থেকে ১২০০ এবং ২৭ সেপ্টেম্বর ১২০১ থেকে এক হাজার ৫০০ পর্যন্ত টোকেনধারীদের টিকিট দেওয়া হচ্ছে। টিকিট প্রত্যাশীদের অভিযোগ, সঠিক কোনো নির্দেশনা না থাকায় টিকিট পেতে ভোগান্তি পোহাতে হচ্ছে তাদের। বাড়তি অর্থ আদায়ের অভিযোগও করেন অনেকে।

কর্তৃপক্ষ জানায়, যাদের ১৬ থেকে ২০ মার্চের রিটার্ন টিকিট কাটা ছিলো আজ তাদের টিকিট দেওয়া হচ্ছে।

এদিকে শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিকেল সাড়ে ৫টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে জেদ্দার উদ্দেশে রওনা করবেন ২৫০ জন যাত্রী। তবে করোনা পরীক্ষার রিপোর্ট পেতে ভোগান্তি পোহাতে হয়নি বলে জানান প্রবাসীরা।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ২৬ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::