শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:৪২ অপরাহ্ন

সোনারপাড়ার হাজারো অসহায় পরিবারের মাঝে চাউল বিতরন করলেন এমপি বদি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: May 24, 2018 4:45 am | সম্পাদনা: May 24, 2018 4:45 am

নিজস্ব প্রতিবেদকঃ
উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়ার ১০০০ অসহায় পরিবারের মাঝে চাউল বিতরন করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব আবদুর রহমান বদি। তিনি বৃহস্পতিবার সকালে সোনারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান হিসেবে এই চাউল বিতরন করেন।
এসময় এমপি বদি বলেন, আওয়ামীলীগ জনগনের সরকার। জনগনের ভাগ্য উন্নয়ন, ক্ষুধা ও দারিদ্র বিমোচনে জননেত্রী শেখ হাসিনা কাজ করছে। এরই অংশ হিসেবে উখিয়ায় গরীব-দুঃখী মানুষের মাঝে নিয়মিতভাবে এই সহায়তা দেয়া হবে।
তিনি অারো বলেন, আমি জনগণের রাজনীতি করি। উখিয়া-টেকনাফের জনগণ তাদের পবিত্র অামানত হিসেবে তাদের ভোটাধিকার প্রদান করে আমাকে ২ বার সংসদে পাঠিয়েছেন। আমি জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করি বলে বিএনপি-জামায়াত মিলে আমার নামে নানা অপপ্রচার করছে। কিন্তু আমি এসব অপপ্রচারে ভীত নয়। কারন জনগণের জন্য কাজ করতে গেলে নানা সমালোচনা হবে। তাই এসবের পরোয়া না করে অামি কাজ করে যাব।
তিনি আগামী নির্বাচনে অাবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় অধিষ্ঠিত করতে সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছৈয়দ অালম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম অাজাদ সহ অন্যান্যরা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::