শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সৈকতে গোসল করতে নেমে শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

কক্সবাজারের টেকনাফ সাগরে গোসল করতে নেমে আরাফাত (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) সকাল ১০টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন সাবরাং জিরো পয়েন্টে সৈকতে এ ঘটনা ঘটে।

জানা যায়, সকালে টেকনাফের সাবরাং পুরান পাড়ার মুহিব উল্লাহর শিশুপুত্র আরাফাত বন্ধুদের সঙ্গে সাগরের পানিতে গোসল করতে নামে। এ সময় ভাটার টানে ডুবে যায় আরফাত ও তার বন্ধু মো. শাহীন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে। পরে আরাফাত মৃত্যুর কোলে ঢলে পড়ে।
নিহতের বাবা বলেন, ১০-১২ জন বন্ধুসহ সৈকতের বালিয়াড়িতে ফুটবল খেলার পর সমুদ্রে গোসল করতে নামে। এ সময় হঠাৎ আমার ছেলেসহ দুজন পানিতে ডুবে যায়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মরা তাদের উদ্ধার করলেও আমার ছেলেকে বাঁচাতে পারিনি।


আরো খবর: