শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সেন্টমার্টিন দ্বীপে ৩ ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২

সেন্টমার্টিনদ্বীপে চলাচলের রাস্তায় মালামাল রাখা ও দোকানের সামনে ময়লা—আবর্জনা ফেলার অপরাধে ৩টি দোকানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার ৮ ফেব্রুয়ারী দুপুরে টেকনাফ উপজেলা সহকারী কমিশণার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরফানুল হক চৌধুরী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।

সেন্টমার্টিনদ্বীপ ফাঁড়ির পুলিশ ও কোস্ট গার্ডের সদস্য এসময় তাঁর সাথে ছিলেন।

টেকনাফ উপজেলা সহকারী কমিশণার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরফানুল হক চৌধুরী বলেন, ‘চলাচলের রাস্তায় মালামাল রাখা ও দোকানের সামনে ময়লা—আবর্জনা ফেলার অপরাধে ৩টি দোকানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দোকানদার সরওয়ার আলমকে ১০ হাজার টাকা, মো. ইসমাইলকে ১০ হাজার টাকা, মোহাম্মদ খানকে ১০ হাজার টাকা মোট ৩টি দোকানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে’।


আরো খবর: