শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সেন্টমার্টিনে ট্রলার চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২০ অক্টোবর, ২০২১

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে পর্যটক আটকে পড়ার ঘটনায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সেন্টমার্টিনে পর্যটক পরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জাহাজের পাশাপাশি ট্রলার চলাচলও বন্ধ করে দেওয়া হয়েছে।
মঙ্গলবার দুপুরে কক্সবাজার জেলা ও টেকনাফ উপজেলা প্রশাসন এ ঘোষণা দেয়।

সেন্টমার্টিন কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার তারেক আহমেদ ও টেকনাফের ইউএনও পারভেজ চৌধুরী জানান, চলতি বছরের ৩১ মার্চ থেকে দুটি নৌপথে পর্যটক পরিবহনে নিয়োজিত ১০টি জাহাজ চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পর্যটক পরিবহনের জন্য কোনো ধরনের অনুমতি দেওয়া হয়নি। নতুন করে অনুমতি দেওয়া হলে আবার জাহাজ চলাচলের মাধ্যমে পর্যটক পরিবহন করতে কোনো ধরনের বাধা থাকবে না।

টেকনাফ-সেন্টমার্টিন নৌপথের সার্ভিস ট্রলার মালিক সমিতির টিকিট বিক্রেতা মো. জোবায়ের বলেন, প্রশাসনের অনুমতি না থাকায় কোনো পর্যটকের কাছে সেন্টমার্টিনগামী ট্রলারের টিকেট বিক্রি করা হয়নি। ফলে মঙ্গলবার কোনো পর্যটক সেন্টমার্টিনে যেতে পারেননি। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত ট্রলারে পর্যটক পরিবহন বন্ধ থাকবে।


আরো খবর: