শিরোনাম :
মহেশখালীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ১০ সীমান্তে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত; ইয়াবা ও অস্ত্র উদ্ধার কৃষি আইন দেড় বছর মুলতবির প্রস্তাবে কৃষকদের না প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম রুটের সব ফ্লাইট পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০১:২২ অপরাহ্ন

সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৮, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৮, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ

টেকনাফের সেন্টমার্টিন দ্বীপে কোস্টগার্ড সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজা বিক্রির সময় দুইজনকে আটক করেছে।

চট্টগ্রাম কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. শাহ জিয়া রহমান এক মেইল বার্তায় এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (২৭ নভেম্বর) সকালে ব্লু-মেরিন রিসোর্টে পর্যটকদেরকে ইয়াবা ও গাঁজা বিক্রির সময় অভিযান চালিয়ে সেন্টমার্টিন ডেইল পাড়ার দোস মোহাম্মদের স্ত্রী নুর জাহান বেগমকে (২৫) ৬৩ পিস ইয়াবা ও ৫শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

এছাড়া বৃহস্পতিবার রাতে খুচরা ইয়াবা বিক্রির খবর পেয়ে একই আভিযানিক দল পূর্ব পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪২ পিস ইয়াবাসহ স্থানীয় মোঃ আব্দুল গণির ছেলে মোঃ আব্দুল কাদেরকে (২৫) আটক করে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজুর পর উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজাসহ আটককৃতদেরকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::