শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ থেকে ১ লাখ ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকা থেকে ১ লাখ ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক কমান্ডার লে. কমান্ডার এম আমিনুল সাজ্জাদের নেতৃত্বে সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় ১টি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সেন্টমার্টিন ছেড়াদ্বীপ থেকে আনুমানিক ৭ নটিক্যাল মাইল দূরে মায়ানমার সীমানা থেকে বাংলাদেশের সীমানায় একটি কাঠের নৌকাকে প্রবেশ করতে দেখা যায়।

নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা নৌকাটিকে থামার সংকেত দেয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে নৌকাটি না থেমে হলুদ রংয়ের একটি বস্তা পানিতে ফেলে দিয়ে দ্রুত মায়ানমার সীমানায় পালিয়ে যায়। পরবর্তীতে বস্তাটি তল্লাশি করে পরিত্যক্ত অবস্থায় এক লাখ পাঁচ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: