শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সেনা ও বিমানবাহিনীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে চলতে হবে: নৌবাহিনীকে প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ
আপডেট: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

মুক্তিযুদ্ধের চেতনায় বলীয়ান হয়ে সার্বভৌমত্ব ও নিরাপত্তা নিশ্চিতে নিরলসভাবে কাজ করতে হবে। দেশের যেকোনো প্রয়োজনে সেনা ও বিমানবাহিনীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সবাইকে কাজ করতে হবে। বাংলাদেশ নৌবাহিনীর কমিশনপ্রাপ্ত নবীন অফিসারদের প্রতি এ আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয়ী জাতি হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করতে চলতে হবে। জাতীয় ও ব্যক্তিগত জীবনের যেকোনো সংকটে নবীন অফিসারদের নেতৃত্ব দিতে হবে।

সোমবার (২০ ডিসেম্বর) বাংলাদেশ নেভাল একাডেমিতে অনুষ্ঠিত কুচকাওয়াজে গণভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সকালে বাংলাদেশ নৌবাহিনীর মিডশিপম্যান ২০১৯ আলফা এবং ডাইরেক্ট এন্ট্রি অফিসার ২০২১ ব্রাভো ব্যাচ এর রাষ্ট্রপতি কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এবছর নৌবাহিনীর ৪৪ জন নবীন অফিসার কমিশন পেলেন।


আরো খবর: