শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:১১ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

সীমান্ত দিয়ে রহস্যময় রোহিঙ্গা নারীর প্রবেশ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৬, ২০১৮ ৮:০৯ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৬, ২০১৮ ৮:০৯ অপরাহ্ণ

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষ্যংছড়ি ::

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছে শাকেরা খাতুন (প্রকাশ শাগেরা) (২৫)নামের রহস্যময় এক রোহিঙ্গা নারী।

রবিবার (১৫ এপ্রিল সীমান্ত পার হয়ে প্রথমে মেয়েটি মুস্তাফিজের বাড়ীতে আশ্রয় নেয়। সেখানে মেয়েটির সাথে কথা বলা হলে তার নাম ও পিতার নাম বলে এবং তার মা ও বাবা কে মায়ানমার বাহিনী নিয়ে গেছে বলে জানান।

এছাড়া মেয়েটি আর কোন কথা না বলায় নানা কৌতূহলে সৃষ্টি হয়।

কেউ বলে গুপ্তচর আবার কেউ বলে মায়ানমার বাহিনীর যৌন নির্যাতনের স্বীকার হয়ে তাদের ক্যাম্পে বন্ধী ছিল,কেউ বলে পাগল এ ভাবে এলাকাবাসী বিভিন্ন মন্তব্য করে বলেন মেয়েটিকে।

খবর পেয়ে নাইক্ষ্যংছড়ির নবাগত ১১ বিজিবি আওয়াতাধীন লেবুছড়ি বিজিবি ক্যাম্পের জোয়ানরা বাহির মাট থেকে এ নারীকে আটক করে নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন সদর দপ্তরে আনা হয়।

বিজিবির জোন কমান্ডার আনোয়ারুল আযীম জানান আটক রোহিঙ্গা নারীকে জিজ্ঞাসাবাদ শেষে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর শেখ জানান মেয়েটি তেমন কোন কথা বলতে না পারায় তাকে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করা হয়।

বাহির মাটের স্থানীয় একটি সূত্রে জানা যায় ৫০ নং সীমান্ত পিলারের পাশে মিয়ানমার বিজিপি ক্যাম্পে বেশ কিছু দিন ছিল রোহিঙ্গা এ মেয়েটি।

রবিবার সকালে বিজিপির সদস্যরা তাকে বাহির মাট সীমান্তের গেইট দিয়ে বাংলাদেশে পার করিয়ে দেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::