শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সিনহা হত্যা : চট্টগ্রাম কারাগারে প্রদীপ ও লিয়াকত

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

মেজর সিনহা হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি প্রদীপ কুমার দাশ ও লিয়াকতকে কক্সবাজার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে। আজ শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে তারা চট্টগ্রাম কারাগারে পৌঁছান বলে নিশ্চিত করেছেন কারাগারের জেলার দেওয়ান মোহাম্মদ তারিকুল ইসলাম।

তিনি জানান, প্রদীপ কুমার দাশ ও লিয়াকতকে কারাগারের ৩২নং সেলে রাখা হয়েছে।

কক্সবাজার জেল সুপার নেছারুল আলম জানিয়েছেন, শনিবার সকাল ৯টায় প্রিজন ভ্যানে বিশেষ নিরাপত্তায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত সাবেক ওসি প্রদীপ এবং এসআই লিয়াকতকে চট্টগ্রাম কারাগারে নেওয়া হয়েছে। এখানে তাদের রাখতে আমাদের আইনি কোনো সমস্যা ছিল না। তবে বিভিন্ন দিক বিবেচনা করে তাদের চট্টগাম কারাগারে পাঠানোর নির্দেশ পাই। আমরা তা পালন করেছি।

প্রসঙ্গত, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় প্রদীপ ও লিয়াকতকে মৃত্যুদণ্ড দিয়েছেন কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল। একইসঙ্গে আরও ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।


আরো খবর: