শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:৪৪ অপরাহ্ন

সিনহা নিহতের ঘটনার প্রতিবেদন৭ সেপ্টেম্বর জমা দেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ৫, ২০২০ ৮:১৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ৫, ২০২০ ৮:১৪ পূর্বাহ্ণ

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনার প্রতিবেদন আগামী ৭ সেপ্টেম্বর জমা দেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটি।

শনিবার সন্ধ্যা ৬ টায় কক্সবাজারের হিল ডাউন সার্কিট হাউজে বৈঠক শেষে তদন্ত কমিটির প্রধান মোহাম্মদ মিজানুর রহমান সাংবাদিকদের এ কথা জানিয়েছেন।

এসময় তিনি বলেন, ঘটনার তদন্তে সংশ্লিষ্ট পর্যায়ের ৬৮ জন ব্যক্তির সঙ্গে কথা বলে পুনখানুপুংখভাবে প্রতিবেদনটি তৈরী করা হয়েছে। এতে ৮০ পৃষ্টার মূল প্রতিবেদনের সাথে ঘটনার সংশ্লিষ্ট নানা ফটো এ্যালবামও সংযুক্ত রয়েছে। এছাড়া ভবিষ্যতে এ ধরণের ঘটনা প্রতিরোধে করণীয় সম্পর্কে ১২ টি সুপারিশ করা হয়েছে।

সিনহা নিহতের ঘটনাটি অনাখাঙ্খিত উল্লেখ করে তদন্ত কমিটির প্রধান মিজানুর বলেন, শুধু সিনহা নয়; এ ধরনের ঘটনায় যে কোন ব্যক্তির মৃত্যুই অনাকাঙ্খিত।

এসময় তদন্ত কমিটির সদস্য কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাং. শাজাহান আলি, সেনাবাহিনীর রামু ১০ পদাতিক ডিভিশনের জিওসির প্রতিনিধি লেফটেন্যান্ট কর্নেল এসএম সাজ্জাদ হোসেন ও পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত মহাপরিদর্শকের (ডিআইজি) প্রতিনিধি অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) জাকির হোসেন খান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::