শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৬:২৫ অপরাহ্ন

সিএনজিতে ৩ লাখ ইয়াবা রেখে পালাল পাচারকারীরা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৫, ২০১৮ ২:৪৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৫, ২০১৮ ২:৪৪ পূর্বাহ্ণ

এবার কক্সবাজারের টেকনাফে একটি যাত্রীবাহি সিএনজি থেকে ৩ লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। তবে সেসময় বস্তাবন্দী ইয়াবাগুলো রেখে পালিয়ে যায় তিনজন পাচারকারী। তবে পাচারকারীদের নাম ঠিকানা জানাতে পারেনি বিজিবি।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টায় কক্সবাজার টেকনাফ মহাসড়কের নেটংপাড়া থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

বিজিবি সূত্র জানায়, বিজিবির কাছে তথ্য ছিল নাফ নদীর পাড় হতে সিএনজি যোগে একটি ইয়াবার চালান কক্সবাজার পাচার হবে। সেই কারণে কক্সবাজার টেকনাফ সড়কের পাশে একটি বিশেষ টহল দল ওঁৎ পেতে থাকে। রাতে ওইপথে একটি সিএনজি আসলে বিজিবি থামায়। কিন্তু সেসময় সিএনজি চালক ও দুই আরোহী দৌঁড়ে পালিয়ে যায়। তবে সিএনজির ভেতরে তারা দুটি প্লাস্টিকের বস্তা ফেলে যায়। পরে বস্তা দুটি তল্লাশি করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। টেকনাফ ২ বিজিবি’র অতিরিক্ত অধিনায়ক কাজী মনজুরুল আলম বলেন, সিএনজিটি টেকনাফ শুল্কগুদামে জমা দেওয়া হয়েছে। আর ইয়াবাগুলো পরে উর্ধ্বতন কর্তৃপক্ষের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::