শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:১০ অপরাহ্ন

সাবেক ক্লাবের বিপক্ষে শুরু হবে কাভানির ম্যানইউ অধ্যায়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৭, ২০২০ ১২:০৭ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৭, ২০২০ ১২:০৭ অপরাহ্ণ

সাবেক ক্লাবের বিপক্ষে শুরু হবে কাভানির ম্যানইউ অধ্যায়

[ad_1]

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সোমবার চুক্তি করে ফেলেছেন এদিনসন কাভানি। এখন ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাবে অভিষেকের পালা। এজন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে উরুগুয়ান স্ট্রাইকারকে। তবে রেড ডেভিলদের জার্সিতে তার অভিষেক হবে প্যারিস সেন্ত জার্মেইর বিপক্ষে, গত মৌসুমেই যে ক্লাবকে বিদায় বলেছেন।

ধারণা করা হচ্ছিল, আন্তর্জাতিক বিরতির পর প্রথম ম্যাচে দেখা যাবে কাভানিকে। করোনাভাইরাসে সরকারি বিধিমালা মানার বাধ্যবাধকতা থাকায় নিউক্যাসেলের বিপক্ষে ম্যানচেস্টারের ওই ম্যাচটি খেলতে পারবেন না কাভানি।

৩৩ বছর বয়সী এই স্ট্রাইকারকে ১৭ অক্টোবরের ম্যাচে দেখার কোনও সম্ভাবনা নেই। ১৪ দিনের সেল্ফ আইসোলেশনে থাকতে হবে তাকে। রোববার তিনি ফ্রান্স থেকে ইংল্যান্ডে পা রাখেন। যুক্তরাজ্যের ভ্রমণ নিষেধাজ্ঞার তালিকায় থাকা দেশ ফ্রান্স। সেখান থেকে ইংল্যান্ডে আসা প্রত্যেককে আইসোলেশনে থাকতে হবে।

আরও পড়ুন: বার্তামেউয়ের বিরুদ্ধে অনাস্থা ভোট!

বড় মাপের ক্রীড়াবিদদের জন্য এই বিধি শিথিল। তবে তা গ্রহণযোগ্য হবে তখনই, যদি খেলোয়াড় ওই দেশে নিয়মিত করোনা পরীক্ষা করায় এবং নিরাপত্তা বলয়ে থেকে যুক্তরাজ্যে প্রবেশ করে। তবে আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেরা খেলোয়াড়রা ফিরেই অনুশীলন করতে পারবেন এবং কোয়ারেন্টাইন দরকার হবে না তাদের।

কাভানির ১৪ দিনের আইসোলেশন শেষ হবে ১৮ অক্টোবর, নিউক্যাসেলের বিপক্ষে ম্যাচের একদিন পর। এরপর ২১ অক্টোবর চ্যাম্পিয়নস লিগ গ্রুপে সাবেক ক্লাব পিএসজির বিপক্ষে দেখা যেতে পারে তাকে।

এরই মধ্যে ওল্ড ট্র্যাফোর্ডে সাত নম্বর জার্সি নিশ্চিত করেছেন কাভানি। ক্লাবের ভক্তদের সামনে খুলতে মুখিয়ে তিনি, ‘আমার ক্যারিয়ারে ফুটবলের সবচেয়ে উৎসাহী সমর্থকদের সামনে খেলেছি এবং আশা করি ম্যানচেস্টার ইউনাইটেডেও একই রকম কিছু হবে। ওল্ড ট্র্যাফোর্ডের দারুণ পরিবেশে খেলতে আমি আর অপেক্ষা করতে পারছি না, যখন ভক্তদের নিরাপদে ফেরা নিশ্চিত হবে। কোচের সঙ্গে আলাপ আমার মধ্যে এই সুন্দর জার্সি পরে খেলার আকাঙ্ক্ষা বাড়িয়ে দিয়েছে।’

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৭ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::