শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৪৪ অপরাহ্ন

সাবরিনার মামলায় সাক্ষী না আসায় দুই ওসির দুঃখ প্রকাশ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৩, ২০২০ ৩:১৯ অপরাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৩, ২০২০ ৩:১৯ অপরাহ্ণ

[ad_1]

ঢাকা, ০৪ নভেম্বর- বিতর্কিত জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা শারমিনসহ (সাবরিনা চৌধুরী) ৮ জনের বিরুদ্ধে করোনা টেস্ট জালিয়াতির মামলায় আদালতের কাছে দুঃখ প্রকাশ করেছেন দুই থানার ওসি।

সাক্ষী হাজির করতে না পারায় মঙ্গলবার রাজধানীর গুলশান ও খিলগাঁও থানার ওসি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারীর আদালতে হাজির হয়ে এই দুঃখ প্রকাশ করেন।

এদিন মামলায় মনির হোসেন নামের এক ব্যক্তি সাক্ষ্য দিয়েছেন। পরে আদালত আগামী ১৬ নভেম্বর পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।

এর আগে গত ২১ অক্টোবর গুলশান থানার ওসি আবুল হাসান ও খিলগাঁও থানার ওসি ফরুকুল আলমকে সাক্ষী হাজির করতে না পারায় কারণ দর্শানোর আদেশ দেন আদালত। এর আগে গত ২০ আগস্ট আসামিদের বিরুদ্ধে চার্জ গঠনের আদেশ দেন আদালত। ২৭ আগস্ট এ মামলায় সাক্ষ্য গ্রহণ শুরু হয়।

এদিকে জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান সাবরিনার জামিন চেয়ে তার করা আবেদন উত্থাপিত হয়নি বলে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি রেজাউল হক ও বিচারপতি আতোয়ার রহমানের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ ওই আদেশ দেন। আদালতে আবেদনকারীর পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী মুনসুরুল হক চৌধুরী। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সাইফুদ্দিন খালেদ।

সাইফুদ্দিন খালেদ এ প্রতিবেদককে বলেন, জামিন আবেদনটি উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/৪ নভেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::