শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সাবরাং টুরিজম পার্কের ভূমি উন্নয়নে ১৮১ কোটি টাকা ব্যয় বরাদ্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১১ মার্চ, ২০২২

সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি ২৮১৬ কোটি টাকা ব্যয়ে ১৩টি ক্রয় প্রস্তাব অনুমোদন করেছে বলে জানান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এর মধ্যে ১৮১ কোটি টাকা ব্যয়ে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় ‘সাবরাং টুরিজম পার্ক’ এর ভূমি উন্নয়নের অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভায়ি এই অনুমোদন দেয়া হয়।

এছাড়া, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের বিদ্যমান রানওয়ে ও টেক্সিওয়ের শক্তি বৃদ্ধিকরণ প্রকল্পের পূর্ত কাজের ভেরিয়েশনসহ সংশোধিত চুক্তিমূল্য ৩৮০ টাকা নির্ধারণের অনুমোদন দেওয়া হয়েছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ প্রকল্পটি বাস্তবায়ন করছে।

এছাড়াও ১৩৭ কোটি টাকা ব্যয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে একটি ১০ তলা প্রশাসনিক ভবন নির্মাণের পূর্ত কাজ, ১০২ কোটি টাকায় ৬ তলা বিশিষ্ট লাইব্রেরি ভবন নির্মাণ ও ১১৯ কোটি টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট একটি স্পোর্টস কমপ্লেক্স ভবন নির্মাণের পূর্ত কাজের অনুমোদন দিয়েছে কমিটি।


আরো খবর: