শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সাত ভাই-বোনকে চাপা দেওয়া ঘাতক পিকআপ চালক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় প্রয়াত বাবার ধর্মীয় আচার শেষে ফেরার মুহূর্তে সাত ভাই-বোনকে চাপা দেওয়া ঘাতক পিকআপ চালককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান খান গণমাধ্যমকে নিশ্চিত করেন।

গ্রেপ্তার চালকের নাম সাহিদুল ইসলাম ওরফে সাইফুল। আজ শনিবার কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বলেন-সহকারী পরিচালক এএসপি ইমরান খান।
গত ৮ ফেব্রুয়ারি রাতে নিহতদের ভাই প্লাবন চন্দ্র শীল বাদী হয়ে অজ্ঞাত পিকআপ চালককে আসামি করে থানায় মামলা করেন। কিন্তু ঘটনার চার দিনেও চালক বা মালিককে ধরতে না পারায় চাপ অব্যাহত থাকে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি। অবশেষে র‌্যাব তাকে গ্রেপ্তারের তথ্য জানাল শুক্রবার রাতে।

অবশ্য ঘটনার দিন বিকেলে ডুলাহাজারার রংমহল এলাকা থেকে স্থানীয় জনগণ পিকআপটি জব্দ করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করলেও গাড়ির চালককে আটক করতে না পাড়ায় নিহতদের স্বজনসহ বিভিন্ন সংগঠন এনিয়ে ক্ষোভ প্রকাশ করে।

মর্মান্তিক এই ঘটনায় পাঁচভাই নিহত হয়। এক ভাই লাইফ সাপোর্টে। এক বোন পা হারিয়ে পঙ্গুত্ব বরণ করেছে। প্রাণে বেঁচে যাওয়া আরেক ভাই ব্রেনস্ট্রোকে আক্রান্ত। তারা মালুমঘাটের হাসিনাপাড়ার প্রয়াত সুরেশ চন্দ্র শীলের সন্তান। বাবার মৃত্যুর ১০ দিনের মাথায় পিকআপ চাপা দেয় তাদের।


আরো খবর: