শিরোনাম :
জলবায়ু পরিবর্তন: পৃথিবীকে রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব স্বপ্নের পদ্মাসেতুতে ট্রেন চলবে ২০২১ সালে: রেলমন্ত্রী ভারতে নিষিদ্ধ হচ্ছে জাকির নায়েকের পিস টিভি ও ইউটিউব চ্যানেল রাশিয়া নভেম্বরে বাংলাদেশকে ভ্যাকসিন দিতে চায় দুদকের বারবার জিজ্ঞাসাবাদের কারণ জানালেনতাফসির আউয়াল অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিমের বিরুদ্ধে সিআইডির চার্জশিট সুয়ারেজকে বিক্রি করে দিচ্ছে বার্সা করোনায় সুস্থতার হার ৭৪ দশমিক ৫৯ শতাংশ ভারত সীমান্তে যাওয়ার আগে প্রাণভয়ে হাউহাউ করে কাঁদছে চিনা সেনা! ভাইরাল ভিডিও মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের পৌনে ২ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন

সাতকানিয়ায় ১০ নিহতের ঘটনায় মামলা, গ্রেফতার ৪

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৫, ২০১৮ ১১:০৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৫, ২০১৮ ১১:০৩ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় হতাহতের ঘটনায় দায়ের করা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে কেএসআরএম এর মালিকের বাড়ির পাশ্ববর্তী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাতকানিয়ার মক্কার বাড়ির ছিদ্দিক আহমদের ছেলে মুরিদুল আলম প্রকাশ মুরাদ (২৭), পূর্ব গাটিয়াডাঙ্গার জাকির হোসেনের ছেলে মো. ইদ্রিছ (২৬), আমিলাইশ এলাকার সোলায়মানের ছেলে হাবিব আহমদ সাহেদ (৩২) এবং হাঙ্গরমুখ (খন্দকার পাড়া) এলাকার মো. ইদ্রিছের ছেলে আজগর আলী (২৮)।

সাতকানিয়া থানার ওসি রফিকুল হোসেন বলেন, ইফতার বিতরণের ব্যবস্থাপনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বুধবার আদালতে পাঠানো হবে।

এর আগে চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী বিতরণের সময় ভিড়ের মধ্যে পদদলনে হতাহতের ঘটনায় শিল্প গ্রুপ কেএসআরএমের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. শাহজাহানের বিরুদ্ধে মামলা হয়েছে; মামলায় ইফতার সামগ্রী বিতরণের ব্যবস্থাপনার সাথে সম্পৃক্ত অজ্ঞাতনামাদেরও আসামি করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদ বলেন, অবহেলাজনিত মৃত্যুর অভিযোগ এনে মঙ্গলবার সকালে সাতকানিয়া থানায় খাগরিয়া ইউনিয়নের বাসিন্দা নিহত হাসিনা আক্তারের স্বামী মোহাম্মদ ইসলাম বাদি হয়ে মামলাটি করেছেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে কেএসআরএমের মালিক মোহাম্মদ শাহজাহানকে। ফৌজদারি কার্যবিধির ৩০৪-এর ক ধারায় মামলা করা হয়।

এর আগে গত সোমবার সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডেঙ্গা এলাকার কাদেরীয়া মুঈনুল উলুম দাখিল মাদ্রাসার মাঠে কেএসআরএমের মালিকের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণের সময় ভিড়ের চাপে ১০জন নারী ও শিশু নিহত হয়। এই ঘটনায় মোট ২০ জন আহত হন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::