তারিখ: বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি::

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় পছন্দের কলেজে ভর্তি হতে না পেরে এক ছাত্রী আত্মহত্যা করেছে। ছাত্রীর নাম মনি সুশীল প্রকাশ রিয়া(১৬)।

(১৮ জুন) মঙ্গলবার সকাল ৯টার সময় সাতকানিয়ার কাটগড় সোহাগ কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে।
সেই উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা শীল পাড়া এলাকার কমল সুশীলের মেয়ে। তিনি দীর্ঘদিন ধরে কালিয়াইশ ইউনিয়নের কাটগড় সোহাগ কমপ্লেক্সের ভাড়া বাসায় থাকতেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রিয়া এবার দোহাজারী আঃ রহমান উচ্চ বিদ্যালয় হতে বানিজ্য বিভাগে এসএসসি পাশ করে কলেজে ভর্তির অনলাইন আবেদন করেন। অনলাইন ভর্তি ফলাফলে রিয়া বান্দরবান কলেজে ভর্তি হওয়ার সুযোগ পান।

বিষয়টি তার মাকে বললে মা বাড়ি থেকে দূরে পাহাড়ী এলাকায় ভর্তি না হয়ে নিকটতম উত্তর সাকতকানিয়া জাফর আহমদ চৌধুরী কলেজ কিংবা গাছবাড়িয়া সরকারী কলেজে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এ নিয়ে মা মেয়ের মধ্যে বাগবিতন্ডা হয়। ঘটনার দিন সকালে নিহতের মা ছোট ভাইকে নিয়ে পার্শ্ববর্তী সাঙ্গু কিন্ডার গার্টেন যান। বাড়িতে কেউ না থাকার সুবাদে রিয়া মায়ের সাথে অভিমান করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মা বাসায় ফিলে মেয়ের এ অবস্থা দেখে দ্রুত নামিয়ে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের মা কাজলী সুশীল জানান, আমার মেয়েকে বান্দরবান কলেজে ভর্তি হতে নিষেধ করায় আমার সাথে রাগ করে আত্মহত্যা করেছে।

তদন্ত কর্মকর্তা সাতকানিয়া থানার এসআই হিরু বিকাশ দে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

Share:

আপনার মতামত প্রদান করুন ::