বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:১২ পূর্বাহ্ন

সাতকানিয়ায় নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৫, ২০১৮ ২:৪৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৫, ২০১৮ ২:৪৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় কেএসআরএম’র ইফতার সামগ্রী বিতরনের সময় পদদলনে ১০ নারী নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আজ (১৫মে) দুপুরে কেএসআরএম’র এমডি মোহাম্মদ শাহজাহানকে প্রধান করে সাতকানিয়া থানায় এই হত্যা মামলা দায়ের করা হয়। এছাড়া ব্যবস্থাপনার দায়িত্বে থাকা বেশ কয়েকজনকে অজ্ঞাতনামা উল্লেখ করে মামলায় আসামি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে সাতকানিয়া থানার ওসি রফিকুল ইসলাম। তিনি বলেন ঘটনায় নিহত সাতকানিয়া উপজেলার খাগরিয়ার হাসিনা আক্তার (৪০) এর স্বামী ইসমাইল বাদি হয়ে আজ এই হত্যা মামলা দায়ের করে।

এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকে ঘটনার পরপরই পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটিকে সাতদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য গতকাল (১৪মে) সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের গাটিয়ডেঙ্গায় ইস্পাত নির্মাণকারী প্রতিষ্ঠান কেএসআরএম’র পক্ষথেকে ইফতার সামগ্রী বিতরণের সময় পদদলনে নিহত হয় দশ নারী। এসময় আহত হয় অর্ধশতাধিক। নিহতের লাশ রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে হস্তান্তর করা হয় পরিবারের কাছে। নিহতরা হলেন সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়নের ছগির আহমদের কন্যা হাসিনা আক্তার (৪০), ঢেমশা ইউনিয়নের মোহাম্মদ হাসানের স্ত্রী রীনা আক্তার (৩০), বান্দরবানের ইব্রাহিমের স্ত্রী নুর আয়েশা (৬০), লোহাগাড়ার কলাউজান ইউনিয়নের ছালেহ আহমদের কন্যা টুনটুনি (১৩), সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়নের আহমদ শফির কন্যা রশিদা আক্তার (৫০), লোহাগাড়ার কলাউজানের আব্দুল হাফেজের স্ত্রী জোছনা বেগম (২৫), একই এলাকার আলাউদ্দিনের কন্যা নুরজাহান (১৮) , চন্দনাইশের দোহাজারী ইউনিয়নের নুরুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম (৬০) ও উত্তর ঢেমশা মাইজপাড়ার মোবারক হোসেনের কন্যা সাকি (২২)। নিহত বাকি একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::