শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারের দুই মাদক কারবারী ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথসহ আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

চট্টগ্রামের সাতকানিয়ায় দুই কেজি ওজনের ক্রিস্টাল মেথসহ (আইস) দুই যুবককে আটক করেছে পুলিশ। উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথের আনুমানিক বাজার মূল্য ১০ কোটি টাকা।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু মহানগর নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক দুই মাদক কারবারি হলো- কক্সবাজারের টেকনাফের বাহারছড়া কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার ছেলে ফয়সাল আহমেদ (৩৬) ও উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৭ এর আনজুর হোসেনের ছেলে জাহিদ আলম ( ২২)।

এ বিষয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু রাত ৮টার দিকে প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন।


আরো খবর: