রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

সাংসদ প্রফেসর ড.নদভীকে লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১১, ২০১৮ ১২:৩৭ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ১১, ২০১৮ ১২:৩৭ অপরাহ্ণ

রায়হান সিকদার, লোহাগাড়াঃ
লোহাগাড়া থানা পুলিশের উদ্যোগে গত ৮জুন বিকেলে উপজেলার সকল শিক্ষক, সরকারী কর্মচারী,সুশীল সমাজ, সুধীবৃন্দ,সাংবাদিক, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে নিয়ে থানার মাঠ প্রাঙ্গণে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।অনুষ্টানে প্রধান অতিথি সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সংসদ সদস্য বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি আগমণ করলে তাকে লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকে এক ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।এসময় উপস্হিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা,চুনতি মহিলা কলেজ গভর্নিং বডির সভাপতি সমাজসেবক আলহাজ্ব ইসমাঈল মানিক, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন। এসময় সাংসদ ড.নদভী এমপি লোহাগাড়া থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::