শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সাংবাদিক নজির আহমদ সীমান্তের ইন্তেকাল

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক::

সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা নজির আহমদ সীমান্ত মৃত্যুবরন করেছেন।

আজ ১লা নভেম্বর বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম রয়েল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। সপ্তাহখানেক আগে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে চিকিৎসার জন্য চট্টগ্রামে নেয়া হয়।

নজির আহমদ টেকনাফের সাবরাং লেজিরপাড়ার মৃত আশরাফ আলীর ছেলে।

সাংবাদিক নজির টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি। তিনি দৈনিক সমকাল, গাজী টেলিভিশন সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ছিলেন।

এছাড়া তিনি টেকনাফ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন।

মৃত্যুকালে তিনি এক ছেলে,এক মেয়ে, ভাই-বোন, রাজনৈতিক ও পেশাগত জীবনের সহকর্মী, শুভাকাংখী রেখে গেছেন।

আগামীকাল ২ নভেম্বর সকাল ১০টায় সাবরাং হাই স্কুল মাঠে নামাজে জানাজে শেষে তাকে চির নিদ্রায় শায়িত করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করে।

সাংবাদিক ও আওয়ামী লীগ নজির আহমদ সীমান্ত’র মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, টেকনাফ প্রেসক্লাব, টেসাস, কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


আরো খবর: