শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সরকারের পতন না হওয়ার আগ পর্যন্ত আন্দোলন চলবে: ফখরুল

ডেস্ক নিউজ
আপডেট: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

যতদিন পর্যন্ত সরকারের পতন না হবে ও নিশ্চিত না হবে খালেদা জিয়ার বিদেশযাত্রা, ততদিন পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁওর জনসভা থেকে এ ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া সারাদেশে বিভিন্ন জেলায় সমাবেশে অংশ নিয়ে বিএনপি নেতারা বলেন, আবিলম্বে খালেদা জিয়াকে বিদেশে না পাঠালো চড়া মূল্য দিতে হবে সরকারকে।

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সমাবেশ করছে বিএনপি। এসব কর্মসূচিতে স্থানীয় কর্মী-সমর্থদের সঙ্গে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় নেতারাও।

২২ থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত ৩২ জেলায় কর্মসূচির শেষ দিনে বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ে সমাবেশে যোগ দেন বিএনপি মহাসচিব। এসময় তিনি হুঁশিয়ারি দেন, খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ না পাঠালে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে সরকারকে।

একই দাবিতে সমাবেশ হয়েছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। আশপাশের জেলা থেকেও সমাবেশে যোগ দেন বিএনপি নেতা-কর্মীরা। ব্যানার-ফেস্টুন হাতে নেত্রীর মুক্তির দাবিতে সরব দেখা গেছে দলীয় কর্মী-সমর্থকদের।

লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশকে ঘিরে দুপুর পর্যন্ত জেলায় পরিবহন বন্ধের অভিযোগ করে বিএনপি। বিকল্প উপায়ে বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা যোগ দেন সমাবেশস্থলে। প্রধান অতিথি স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সংলাপের মধ্য দিয়ে সংকটের সমাধান হবে না।

এদিকে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে সমাবেশ করেছে ঢাকা জেলা বিএনপি। নেতাদের অভিযোগ, শুধু এক ব্যাক্তির প্রতিহিংসার কারণে উন্নত চিকিৎসা পাচ্ছেন না খালেদা জিয়া। একই স্থানে ৩০ ডিসেম্বরকে ভোটাধিকার হরণের কালো দিবস হিসেবে পালন করেছে বিএনপি।
যমুনা টিভি অনলাইন


আরো খবর: