শিরোনাম :
টেকনাফে পুলিশের অভিযানে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার চকরিয়ায় বসতঘরে মিলল ভূয়া পাসপোর্ট, এনআইডি ও সীলমোহর, আটক-১ জেলে পরিবারে চলছে নিরব দুর্ভিক্ষ কুতুবদিয়া থানার নতুন ওসি হিসেবে যোগদান করলেন ওমর হায়দার কক্সবাজারে বৃহস্পতিবার ৫৯ জনের করোনা শনাক্ত কক্সবাজারে রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় ৩ পুলিশ পরিদর্শকসহ ১৭ জনের নামে মামলা সৌদিতে কারগাড়ির চাপায় চকরিয়ার যুবক নিহত, বাড়িতে শোকের মাতম চকরিয়ায় যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টমটম চালক খুন জেলা আওয়ামী লীগের সঙ্গে ভুল বুঝাবুঝির অবশান, শেষে চকরিয়ায় এমপি জাফর ও লিটুকে গণসংবর্ধনা চকরিয়ায় বনের উপর নির্ভশীল ভিসিএফ সদস্যদের মধ্যে ক্ষুদ্র মূলধনের ২২ লক্ষ টাকা অনুদান বিতরণ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

সরকারি ছুটিতে মুখরিত হয়ে উঠেছে কক্সবাজার সমুদ্র সৈকত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৭, ২০১৮ ১২:৫২ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৭, ২০১৮ ১২:৫২ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম::
একটানা ৯ দিন সরকারি ছুটি হওয়ায় অফ সিজনেও মুখরিত হয়ে উঠেছে কক্সবাজার সমুদ্র সৈকত। এইজন্য আগে থেকেই হোটেলগুলো বুকিং দিয়ে রেখেছে ভ্রমণ পিপাসুরা। আর তাই অফ সিজনেও ভালো ব্যবসায়ের আশা হোটেল ব্যবসায়ীদের।

সাপ্তাহিক ছুটি, বৌদ্ধ পূর্ণিমা, মে দিবসসহ প্রায় ৯ দিনের ছুটি। এরইমধ্যে ২১টি স্টার হোটেল বুকিং করেছের দেশি-বিদেশি পর্যটকরা। এদিকে পর্যটক হয়রানি বন্ধ ও নিরাপত্তায় বিশেষ ব্যবস্থা নিয়েছে প্রশাসন ও টুরিস্ট পুলিশ।

দৈনন্দিন জীবনের শত ব্যস্ততার মধ্যেও একটু সুযোগ পেলেই প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটাতে চায় সবাই। তাই এই লম্বা ছুটিতে ভ্রমণ পিপাসু মানুষ ছুটছে সমুদ্রের সৌন্দর্য উপভোগ করতে। আর এদিকে পর্যটকদের বরণ করে নিতে প্রস্তুত কক্সবাজার শহর।

কক্সবাজার হোটেল মালিক সমিতির মুখপাত্র আবু তালেব শাহ বলেন, বিপুলসংখ্যক পর্যটক আগমনকে কেন্দ্র করে সৈকত এলাকায় নিরাপত্তা বাড়াতে হবে।

কক্সবাজার পর্যটন ও প্রটোকল শাখা পর্যটন শাখা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয় ও টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী বলেন, পর্যটক হয়রানি বন্ধ ও পর্যটন স্পটে নিরাপত্তায় বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে।

কক্সবাজার হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম বলেন, এরইমধ্যে ২১টি স্টার হোটেল দেশি-বিদেশি পর্যটকরা বুকিং দিয়ে রেখেছেন। মাঝারি মানের হোটেলগুলোর ৪০ শতাংশ রুম বুকিং হয়ে পড়েছে। আশা করা যাচ্ছে সন্ধ্যার মধ্যেই সব হোটেলের রুম বুকিং হয়ে যাবে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে কক্সবাজারে একফসলা বৃষ্টি হয়েছে। যে কারণে রাস্তা-ঘাটে কোনো ময়লা নেই। এখন পরিবেশ আরও মনোরম। পর্যটকরা এসে মুগ্ধ হবে। রোহিঙ্গা সমস্যার কারণে কিছুদিন ধরে হোটেল মালিকরা লাভবান হতে পারছিল না। কিন্তু এখন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর থাকায় কোনো ধরনের সমস্যা হবে না বলেই আমরা আশা করছি।

সূত্র : আরটিভি

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ