রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

সম্প্রীতির শহর গড়তে নৌকায় ভোট দিন- এনামুল হক শামীম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১৭, ২০১৮ ১০:৪৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১৭, ২০১৮ ১০:৪৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশে সম্প্রীতির পরিবেশ সৃষ্টি হয়। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসম্প্রদায়িক দেশ গঠিত হয়। এরফলে দেশে সব ধর্মের মানুষ নিরাপদে নির্ভয়ে বসবাস করে। কিন্তু সাম্প্রদায়িক শক্তি এখনো নিঃশেষ হয়ে যায়নি। এই অশুভ শক্তির মুলোৎপাটনে নৌকাকে বার বার বিজয়ী করতে হবে। তাই আগামী ২৫ জুলাই সম্প্রীতির শহর গড়তে নৌকা মার্কায় ভোট দিন।

মঙ্গলবার (১৭ জুলাই) কক্সবাজার শহরের ঘোনারপাড়ায় কৃষ্ণানন্দ ধাম মন্দির প্রাঙনে পৌরসভা নির্বাচনের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানের সমর্থনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এটি আয়োজন করে শহর পূজা উদযাপন পরিষদ।

এনামুল হক শামীম বলেন, মানুষ এখন মনে করে উন্নয়ন, সম্প্রীতি ও উন্নত বাংলাদেশ বিনির্মাণের প্রতীক ‘নৌকা’। তাই দেশের বিভিন্ন স্থানে নৌকার প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হচ্ছে। তেমনিই আমাদের বিশ্বাস কক্সবাজারেও নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে। তিনি সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি বেন্টু দাশের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. পরিমল দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন সিআইপি, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. রনজিত দাশ, জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা রাসেদুল ইসলাম ও জেলা তাঁতী লীগের আহ্বায়ক আরিফুল মওলা।

এতে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি শাহজাদা মহিউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সাবেক সহসভাপতি জহির উদ্দিন লিট্টন, জেলা আওয়ামী লীগ নেতা এটিএম জিয়াউদ্দিন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভার পর এনামুল হক শামীমের নেতৃত্বে নৌকার প্রার্থীর পক্ষে ঘোনারপাড়া, বৈদ্যঘোনা ও গোলদীঘিরপাড়ে ব্যাপক গণসংযোগ করা হয়।

এরপর দুপুরে বাসটার্মিনালে নৌকার প্রতীকের মুজিবুর রহমানের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা, জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, নৌকা প্রতীকের প্রার্থী মুজিবুর রহমান প্রমুখ। পথসভায় হাজার হাজার সাধারণ মানুষ উপস্থিত হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::