শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সমুদ্র সৈকতে ডাকাতির চেষ্টা, আটক-৫

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সমুদ্রসৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন ঝাউবাগান এলাকা থেকে ৫ জনকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। এসময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি চাকু উদ্ধার করা হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর ডাকাতির প্রস্তুতিকালে ঝাউবাগান এলাকায় একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের পিছন থেকে তাদের আটক করা হয়েছে।

আটকরা হলেন- কক্সবাজার পশ্চিম লাহারপাড়া এলাকার মো. আবুল শমার ছেলে মো. জামশেদ (২০), আদর্শগ্রাম এলাকার মৃত রফিক উদ্দিনের ছেলে মো. ইফনুছ (৪৬), দক্ষিণ ডিককুল এলাকার মো. বশির আহমেদের ছেলে মো. ইয়াছিন (২২), পশ্চিম লারপাড়া এলাকার সৈয়দের ছেলে মো. হামিম (১৮) ও একই এলাকার আবু তাহের মিয়ার ছেলে মো. নিজাম (১৯)।

বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ। তিনি জানান, আটকরা ঝাউবাগান এলাকায় অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সময় তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে


আরো খবর: