শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সমুদ্রে মাছ ধরার ট্রলারের ধাক্কায় এক জেলে নিখোঁজ

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২

বঙ্গোপসাগরে বড় ফিশিং ট্রলারের ধাক্কায় ইঞ্জিল চালিত নৌকা ডুবে এক জেলে নিখোঁজ রয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে।

নিখোঁজ জেলে মো. জাহেদ হোসেন (৪৫)।

সেই টেকনাফ সদর ইউনিয়ন ৫নং ওয়ার্ড মহেশখালীয় পাড়া আব্দুল হামিদের ছেলে।

ওই নৌকায় থাকা পাঁচ মাঝিমাল্লারা জানান, মাছ শিকারের সময় এক পর্যায়ে কক্সবাজারগামী বড় একটি ফিশিং ট্রলার তাদের ইঞ্জিল চালিত নৌকায় ধাক্কা দিলে সেটি ভেঙে তলিয়ে যায়। এতে নৌকায় থাকা সবাই কূলে ফিরে আসতে পারলেও জাহেদ হোসেন নিখোঁজ আছে।

নিখোঁজ জাহিদের স্ত্রী নয়না বেগম (৩৫) জানান, জাহেদ হোসেন প্রতিদিনের মত বঙ্গোপসাগরে মাছ শিকার করতে যায়। অন্যরা ফিরলেও সে নিখোঁজ রয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, এ সংক্রান্ত ঘটনার বিষয়ে এখনো অবগত নয়। এরপরও খোঁজ নেয়া হচ্ছে।


আরো খবর: