মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

সমর্থকরা আমাদের ভালো এবং খারাপ সময়ের সাথি : বাবর আজম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৭, ২০২০ ৪:১৭ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৭, ২০২০ ৪:১৭ অপরাহ্ণ

সমর্থকরা আমাদের ভালো এবং খারাপ সময়ের সাথি : বাবর আজম


ইসলামাবাদ, ২৭ সেপ্টেম্বর- ছোঁয়াচে ভাইরাস করোনা যাতে সংক্রমিত হতে না পারে সে জন্যই এখন মাঠে দর্শকদের প্রবেশের অনুমতি দেয়া হচ্ছে না। অথচ দর্শকরাই হলো মাঠের প্রাণ। দর্শকদের উৎসাহ আর অনুপ্রেরণায় নিজেদের সর্বোচ্চ উজার করে দেন খেলোয়াড়রা।

করোনাকালীন সময়ে দর্শক ছাড়া খেলা মানে,লবণ ছাড়া তরকারির মতো। তাইতো দর্শকদের অমূল্য সম্পদ বলেছেন পাকিস্তানের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক বাবর আজম।

তিনি বলেছেন, সমর্থকরা আমাদের ভালো এবং খারাপ সময়ের সাথি। তারা সব সময় আমাদের সমর্থন আর অনুপ্রেরণা জুগিয়ে থাকেন। করোনাকালীন এই সময়ে তাদের টিভির পর্দায় খেলা দেখতে হচ্ছে।

আগামী ৩০ সেপ্টেম্বর থেকে পাকিস্তানে শুরু হচ্ছে জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। এই প্রতিযোগিতা শুরুর আগে বাবর আজম আরও বলেছেন, আমি সকল ক্রীড়াবিদদের পক্ষ থেকে সমর্থকদের প্রতি অনুরোধ করব, সংকটকালীন পরিস্থিতির কারণে এখন টিভির পর্দায় আপনারা খেলা উপভোগ করুন।

আরও পড়ুন: আইপিএলে প্রথম সেঞ্চুরি হাঁকালেন মায়াঙ্ক

কিশোর বয়সে মাঠে খেলা দেখার স্মৃতি চারণ করে বাবর আজম বলেছেন, কিশোর বয়সে আমি আমার বন্ধুবান্ধব, পরিবার ও সহকর্মীদের সঙ্গে গ্যালারিতে বসে বেশ কয়েকটি খেলা দেখেছি। দর্শকদের উত্তেজনা আমি জানি এবং বুঝতে পারি। তারা মাঠে এসেই খেলা উপভোগ করতে বেশি ভালোবাসেন। কিন্তু এখন যে পরিস্থিতি তাতে তাতে আমাদের মানতেই হবে, এখন বাড়িতে থেকেই খেলা দেখা ভালো।

পাকিস্তানের সংবাদ মাধ্যমকে তিনি আরও বলেছেন, এখন আমাদের সবাইকে খেলাধুলা বাঁচিয়ে রাখতে হবে, নিজেদের শারীরিকভাবে সুস্থও থাকতে হবে। আমরা ভক্তদের মিস করব এবং ভক্তরাও লাইভে খেলা দেখা মিস করবেন। আমার বিশ্বাস তারা বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে আমাদের সমর্থন দিয়ে অনুপ্রাণিত করবেন।

বাবর বলেছেন, তাদের সমর্থন আমাদের কাছে সর্বদা অমূল্য। কিন্তু এখন তারা চাইলেও মাঠে উপস্থিত হতে পারবে না। উভয়ের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করেই এখন ঘরে বসে টিভির পর্দায় খেলা দেখা উচিত। আমি সর্বদা ভক্তদের সমর্থন আশা করি।

সূত্র : যুগান্তর
এন এইচ, ২৭ সেপ্টেম্বর




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::