শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৪৩ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

সদ্য কারামুক্ত শ্রমিকনেতা মোহাম্মদ আলীকে সংবর্ধনা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১১, ২০১৮ ১১:১২ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১১, ২০১৮ ১১:১২ অপরাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
আরকান সড়ক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মোহাম্মদ আলী গত ৯মে চট্টগ্রাম আদালতে জামিনে মুক্তি লাভ করেছেন। মোহাম্মদ আলী কারামুক্তি লাভ করার পর ১১মে রাত আনুমানিক সাড়ে ৯টায় বটতলী মোটর স্টেশনস্হ সংগঠনের অস্হায়ী কার্যালয়ে লোহাগাড়ার আরকান শ্রমিকদের পক্ষ থেকে এক গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।উক্ত সংবর্ধনা অনুষ্টানে বক্তব্যে রাখেন আরকান সড়ক শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি শ্রমিকনেতা মোঃ আরব আলী,আরকান সড়ক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মোহাম্মদ আলী,সংগঠনের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আবু তাহের, সাবেক সহ-সভাপতি মোহাম্মদ সমশুল আলম।এছাড়া আরো অনেক শ্রমিকবৃন্দরা উপস্হিত ছিলেন।আরকান সড়ক পরিবহনে সহ-সভাপতি আরব আলী তার বক্তব্যে বলেছেন,শ্রমিকনেতা মোহাম্মদ আলী শ্রমিকদের কল্যাণে দীর্ঘদিন ধরে নিয়োজিত রেখেছেন।শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করেছেন।তিনি ষড়ষন্ত্রের শিকার হয়েছেন বলেও তিনি জানান।সদ্য কারামুক্ত আরকান সড়ক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শ্রমিকনেতা মোহাম্মদ আলী তার বক্তব্যে বলেন,আমার সম্মানকে ক্ষুন্ন করার জন্য একটি কুচুক্রী মহল আমার বিরুদ্ধে ষড়ষন্ত্র করে আমাকে মাদকের একটি মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। কিন্তু আমি সেই মামলায় জড়িত ছিলাম না।আমি শ্রমিকদের পাশে ছিলাম।শ্রমিকদের অধিকার আদায়ে এবং সংগ্রামে কাজ করেছি।এতে আমি অনেক ষড়ষন্ত্র মোকাবেলা করেছি। সত্যেই জয় নিশ্চিত।
মহান আল্লাহর রহমতে এবং সকল শ্রমিকদের আন্তরিক ভালবাসা ছিল বলেই আমি আপনার মাঝে ফিরে এসেছি।তাই যতদিন বেঁচে থাকব ততদিন আরকান সড়ক শ্রমিক ইউনিয়নের সকল শ্রমিকদের পাশে থেকে শ্রমিকদের কল্যাণে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।
সভায় উপস্হিত সকল শ্রমিকদের পক্ষ থেকে আরকান সড়ক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুহাম্মদ মুছাকে অনেক ধন্যবাদ জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::