রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১০, ২০১৯ ১১:৫৫ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১০, ২০১৯ ১১:৫৫ অপরাহ্ণ

এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার (৭ এপ্রিল) উপজেলার খাড়েরা ইউনিয়নের ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে গ্রেফতার ফারুক মিয়া (২৮) বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ফারুক ওই গ্রামের আব্দুর রশীদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার স্কুল ছুটি হওয়ার পর ওই ছাত্রী বাড়ি ফিরছিল। পথিমধ্যে ফারুক মিয়া তার দুই সহযোগী একই গ্রামের শাহরিয়া ও মিঠুর সহযোগিতায় ওই ছাত্রীকে অটোরিকশায় তুলে নিয়ে যান। পরে ফারুক মিয়া ওই ছাত্রীকে নিজ বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করেন। পরদিন সোমবার (৮ এপ্রিল) ফারুক ও তার সহযোগীরা চলন্ত অটোরিকশা থেকেওই ছাত্রীকে বাড়ির পাশে ফেলে রেখে যান। পরে ওই ছাত্রীর আর্তচিৎকার শুনে তাকে উদ্ধার করে বাড়ির লোকজন। এ ঘটনায় মঙ্গলবার ওই ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কসবা থানায় মামলা দায়ের করেন। পরে ওই মামলায় ফারুককে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে জানতে চাইলে কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক বলেন, গ্রেফতার ফারুক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মামলার বাকি দুই আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::