শিরোনাম :
অক্টোবরে পশ্চিমবঙ্গের বিজেপি নেতাদের নিয়ে বৈঠকে বসবেন অমিত শাহ আগামীকাল জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই: শামীম চুমু খেতেও ভয় পাচ্ছেন সালমান সুয়ারেজের বিদায়ে মেসির আবেগঘন বার্তা রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো পাকিস্তানেরগোয়েন্দা সংস্থার সাথে বিএনপির সম্পর্ক অনেক পুরনো: তথ্যমন্ত্রী এবার লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা ৫৪ হাজার রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে বাংলাদেশকে অনুরোধ জানিয়েছে সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় রেলওয়ে তার হারানো যৌবন ফিরে পেয়েছে : রেলমন্ত্রী
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:১৭ অপরাহ্ন

শ্রদ্ধা আর ভালবাসায় চিরনিদ্রায় শায়িত বাহারছড়া ইউপির সাবেক চেয়ারম্যান মনির আহমদ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৯, ২০১৮ ১০:৪০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৯, ২০১৮ ১০:৪০ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ::
সড়ক দূঘর্টনার গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিহত বাহারছড়ার জনপ্রিয় সাবেক ইউপি চেয়ারম্যানকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।
জানা যায়, ১৯ মে বাদে জোহর টেকনাফের উপকূলীয় ইউনিয়ন বাহারছড়ার শিলখালী তাফহিমুল কোরআন দাখিল মাদ্রাসা সংলগ্ন মাঠে মরহুমের জানাযা পূর্ব এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন প্রয়াত জনপ্রিয় সাবেক চেয়ারম্যান মাষ্টার মনির আহমদের একমাত্র পুত্র মোঃ আজিজ, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী, সাবেক সাংসদ ও জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব শাহজাহান চৌধুরী, জেলা আওয়ামী লীগের দূর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক আলহাজ্ব এইচএম ইউনুছ বাঙ্গালী, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মৌলানা আজিজ উদ্দিন প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা রফিক উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ, সদর ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়াসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ হাজারো শুভাকাংখী উপস্থিত ছিলেন। জানাজা শেষে মরহুমকে স্থানীয় বাইলের ছড়া গোরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়। এইদিকে জনপ্রিয় সাবেক এই ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::