শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:২৩ পূর্বাহ্ন

শেষ রক্তবিন্দু দিয়ে হলেও মাঠে থাকবে বিএনপি: সালাহউদ্দিন আহমেদ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ৩০, ২০২০ ১২:০৪ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ৩০, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

[ad_1]

ঢাকা, ৩০ সেপ্টেম্বর- আসছে ঢাকা-৫ আসনের নির্বাচনে মাঠ দখল রাখার ঘোষণা দিয়েছে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।

যতই ভয়ভীতি ও হামলা-মামলা হোক না কেন শেষ পর্যন্ত মাঠে থাকবেন সালাহউদ্দিন আহমেদ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত জরুরি এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি।

আরও পড়ুন: অর্পিত সম্পত্তি সরকারের খাস খতিয়ানে অন্তর্ভুক্ত করার সুপারিশ

নির্বাচনের তারিখ ঘোষণা করার পর থেকে আওয়ামী লীগের প্রার্থী গাড়িবহর নিয়ে প্রচারণা শুরু করেছেন। আমি নির্বাচন কমিশনে এ বিষয়ে অভিযোগ দিলেও তারা আমলে নেয়নি। আমরা শান্তিপূর্ণভাবে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে সভা করার মধ্য দিয়ে নির্বাচনী প্রাচরণা শুরু করেছি। কিন্তু আমাদের প্রচারণায় সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে। যতই হামলা চালানো হোক, আমরা মাঠে আছি, থাকব। ঘরে ফিরে যাব না। শেষ রক্তবিন্দু দিয়ে হলেও মাঠে থাকব। বললেন সালাহউদ্দিন আহমেদ।

তিনি আরও বলেন, আজ সকাল ১১টায় সায়দাবাদ আর কে চৌধুরী ডিগ্রি কলেজের সামনে পূর্বঘোষিত গণসংযোগ কর্মসূচি ছিল। গতকালই আমরা পুলিশ প্রশাসনকে এ বিষয়ে অবহিত করেছি। কিন্তু আজ পুলিশ প্রশাসনের সামনেই হামলা হয়েছে। স্থানীয় কাউন্সিলর আবুল কালাম অনুর নেতৃত্ব এ হামলা চালানো হয়। আমাদের ওপর বারবার আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু এবং আওয়ামী লীগ নেতা হারুন আর রশিদের নেতৃত্বে হামলা চালানো হচ্ছে। এভাবে আমাদেরকে নির্বাচনে থেকে দূরে রাখা যাবে না। আমরা জনগণের কাছে যাব। শেষ পর্যন্ত মাঠে থাকব।

সূত্র : আরটিভি
এন এইচ, ৩০ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::