শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

শীতলক্ষ্যায় অর্ধশত যাত্রী নিয়ে লঞ্চডুবি!

ডেস্ক নিউজ
আপডেট: রবিবার, ২০ মার্চ, ২০২২

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর কয়লাঘাট এলাকায় মালবাহী কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী আফসার উদ্দিন নামে একটি লঞ্চ ডুবির ঘটনা ঘটেছে।

রোববার (২০ মার্চ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আফসার উদ্দিন নামের ওই লঞ্চটিতে ৩৫-৪০ জন যাত্রী ছিল বলে জানা গেছে।

লঞ্চ মালিক সমিতির নেতারা জানান, ৪০/৪৫ যাত্রী নিয়ে এমভি আফসার নামের লঞ্চটি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জ যাচ্ছিল। কয়লাঘাট এলাকায় পৌঁছালে লঞ্চটিকে পেছন থেকে ধাক্কা দেয় এমভি রূপসী নামের পণ্যবাহী একটি জাহাজ। ধাক্কা দেয়ার ৩ থেকে সাড়ে ৩ মিনিটের মাথায় লঞ্চটি ডুবে যায়। এ সময় ১০/১২ জন যাত্রী নদীতে ঝাঁপিয়ে পড়ে তীরে উঠে আসতে সক্ষম হন।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএ’র উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু স্বজনরা সেখানে না পৌঁছায় নিখোঁজদের প্রকৃত সংখ্যা জানা যাচ্ছে না।
যমুনা টিভি অনলাইন


আরো খবর: