শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন

শিশুকন্যাকে কোলে নিয়ে উধাও প্রতিবেশী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৮, ২০২০ ৯:১৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৮, ২০২০ ৯:১৮ পূর্বাহ্ণ

[ad_1]

শিশুকন্যাকে কোলে নিয়ে উধাও প্রতিবেশী

গাজীপুর, ২৮ অক্টোবর- প্রতিবেশী এক নারীর কোলে শিশুকন্যাকে দিয়ে গোসল করতে গিয়েছিলেন মা। অল্পক্ষণ পর বেরিয়ে দেখেন শিশুকন্যাকে নিয়ে পালিয়ে গেছে ভাড়াটে ওই প্রতিবেশী।

মঙ্গলবার দুপুরে (২৭ অক্টোবর) গাজীপুরের শ্রীপুরে এ ঘটনা ঘটে। পাঁচ মাস বয়সী ওই শিশু চুরির একদিন পর বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ভাড়াটিয়া সোনালী আক্তারকে আসামি করে অপহরণ মামলা দায়ের করেছেন নিখোঁজ শিশুর মা।

জানা যায়, শিশু রিভা মনি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার হাসান মিয়া ও লাইজু বেগম দম্পতির দ্বিতীয় সন্তান। তিনি তার দুই মেয়ে ও স্ত্রী সহ শ্রীপুরের ধনুয়া গ্রামের মো. আজিজের বাড়িতে ভাড়া থাকেন। তিনি একটি সিরামিকস কারখানায় চাকরি করেন। অভিযুক্ত সোনালী আক্তারের বাড়ি টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলায়।

শিশুর মা লাইজু বেগম জানান, পাশের কক্ষের ভাড়াটিয়া হওয়ায় সোনালীর সাথে ভালো সম্পর্ক ছিল। দুপুরে গোসল করতে যাওয়ার সময় শিশুকে সোনালীর কোলে রেখে যান তিনি। কিছুক্ষণ পর গোসল শেষে বেরিয়ে এসে শিশু ও সোনালীকে পাচ্ছিলেন না তিনি। এর পর আশপাশে বিভিন্ন স্থানে খুঁজেও না পেয়ে তিনি তার স্বামীকে ফোন দেন। এর পর রাতে তিনি শ্রীপুর থানায় মামলা করেন।

আরও পড়ুন: উত্তরবঙ্গে সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, ‘এ ঘটনায় প্রতিবেশী সোনালী আক্তারসহ আরও অজ্ঞাত তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে। শিশুটি উদ্ধারে পুলিশের বিশেষ একটি দল মাঠে কাজ করছে।’

সূত্রঃ সময় নিউজ
আডি/ ২৮ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::