বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন

শিলখালী উচ্চ বিদ্যালয়ের ৫ম বারের মত শিক্ষক প্রতিনিধি হলেন মাষ্টার জাহেদ উল্লাহ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৪, ২০১৮ ১১:১১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৪, ২০১৮ ১১:১১ পূর্বাহ্ণ

রিয়াজ উদ্দিন, পেকুয়া:
পেকুয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান শিলখালী উচ্চ বিদ্যালয়ে ৫ম বারের ন্যায় শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হলেন এ প্রতিষ্টানের স্বনামধন্য শিক্ষক মাস্টার জাহেদ উল্লাহ।
তিনি শিক্ষা বিস্তারে প্রশংসনীয় অবদান রাখেন। মাধ্যমিক সহকারী শিক্ষক-কর্মচারী কল্যাণ পরিষদ পেকুয়া উপজেলায় নেতৃত্ব দেন। এ পদে তিনি পেকুয়া উপজেলার সভাপতি পদে আসীন। এ ছাড়া পেকুয়া উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর সাধারন সম্পাদক পদেও অধিষ্টিত। যার রেজি: নং ১৩০৩। মাস্টার জাহেদ উল্লাহ একজন প্রশংসনীয় ব্যক্তি। শিলখালী উচ্চ বিদ্যালয় এ অঞ্চলে শিক্ষা বিস্তারে অদ্বিতীয়। ঐতিহ্যবাহী এ প্রতিষ্টানে দীর্ঘ সময় তিনি শিক্ষকতা করে আসছেন। পরিচালনা কমিটি অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষক ও সর্বস্তরের মানুষের কাছে তিনি সর্বজন গ্রহনযোগ্য ও শ্রদ্ধেয় ব্যক্তি। বিদ্যালয় পরিচালনায় তার ভূমিকা অত্যন্ত সক্রিয়। এতে করে বার বার তিনি ওই স্কুলে শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে থাকেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::