শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:২৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

শাহবাগ থানার মামলায় গ্রেপ্তার কক্সবাজারের মঞ্জুরুল

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

ঢাকার শাহবাগ থানার মামলায় গ্রেপ্তার হয়েছেন আসামি মঞ্জুরুল আলম।

বুধবার (২২ ডিসেম্বর) গভীর রাতে শাহবাগের সেগুনবাগিচা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, সাতকানিয়ার শিল্পপতি ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দেলোয়ার হোসেন কক্সবাজারের বাহারছড়ার প্রতারক মঞ্জুরুল আলমসহ ৩ জনের বিরুদ্ধে গত ১৫ ডিসেম্বর রাজধানীর শাহবাগ থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

মামলার বাদি দেলোয়ার হোসেন বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে অবরুদ্ধ করে টাকা দাবি করেন মঞ্জুরুল আলমসহ আরও কয়েকজন। তাই আমি মঞ্জুরুলসহ ৩ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়ের করি।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার বলেন, চট্টগ্রামের সাতকানিয়ার দেলোয়ার হোসেন শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মঞ্জুরুল আলমকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।

মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি।


আরো খবর: