শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

শাহপরীরদ্বীপ লেডুর বাড়ি থেকে ইয়াবাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

টেকনাফে শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, টেকনাফের সাবরাং ইউনিয়নের ইমান শরীফের ছেলে মোঃ আয়াছ(৩৫), সাবরাং আলীর ডেইল এলাকার দিল মোহাম্মদের ছেলে জাফর আলম(৩২), দিল মোহাস্মদের ছেলে আরিফুল ইসলাম আরিফ(৩০),নয়াপাড়ার মৃত আব্দু জলিলের ছেলে মোঃ ইমান হোসেন(২৭), শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে কামাল মিয়া প্রকাশ লেডু(৩৭)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদে জানা যায় টেকনাফের শাহপরীরদ্বীপ জালিয়া এলাকার কামাল মিয়ার প্রকাশ লেডুর বসত ঘরে ইয়াবা ক্রয় বিক্রিয় করছে। উক্ত সংবাদে থানা পুলিশের এসআই নুরে আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ লেডুর বাড়িতে অভিযান চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফকারকৃত ৫ মাদক কারবারির বিরুদ্ধে মাদক আইনের মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন।

তিনি আরো বলেন, কামাল মিয়া প্রকাশ লেডু, মো ইমাম হোসেন ও আরিফুল ইসলাম আরিফের বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে।


আরো খবর: