শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

শাহপরীরদ্বীপের আবদুল্লাহ চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায়
মাছভর্তি পিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মো.আবদুল্লাহ (৩৩) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে।

শনিবার রাত ১১টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো.আবদুল্লাহ (৩২) টেকনাফ উপজেলার শাহপরীরদ্বীপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মো: ছৈয়দের ছেলে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জাহাঙ্গীর আলম বলেন, শনিবার রাতে মাছ ভর্তি একটি পিকআপ ট্রাক টেকনাফ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। প্রতিমধ্যে চকরিয়ায় উত্তর হারবাং এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে মালবোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। চালক বেঁচে গেলেও পাশে থাকা মাছ ব্যবসায়ী আবদুল্লাহ গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় আজিজনগর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। নিহতের মরদেহ আইনানুগ প্রক্রিয়ার মাধ্যমে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া নেয়া হচ্ছে বলে তিনি জানান।


আরো খবর: