বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন

শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসাবে তাদের অনুকরনীয় দৃষ্টারন্তর হয়ে থাকবে – উখিয়ায় শাহজাহান চৌধুরী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ১০:০৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ১০:০৩ পূর্বাহ্ণ

ফারুক আহমদ, উখিয়া ::
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জাতীয় সংসদের সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের নিবেদিত ও নির্লোভ সৈনিক হিসাবে সদ্যপ্রয়াত বিএনপি নেতা সিরাজুল হক বিএ ও সিরাজুল হক ডালিম আমাদের মাঝে আজীবন অনুকরনীয় হয়ে থাকবে। সোমবার (১৪ মে) উখিয়া বিএনপির উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি হিসাবে সাবেক সংসদ সদস্য আরও বলেন, বড় সময়ে বিএনপির দুই কান্ডারীকে আমরা হারিয়েছি। বিশ্বাস করতেও কষ্ট হয় আজ তারা আমাদের মাঝে নেই। সবাইকে মনে করতে হবে জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ ও জেলা সদস্য সিরাজুল হক ডালিম আমাদের সাথে রয়েছে। তাই এ শোককে শক্তিতে পরিণত করে বিএনপির যেকোন আন্দোলন কর্মসূচীতে দলীয় নেতাকর্মীদেরকে এগিয়ে আসতে হবে।
আবুল কাশেম নুর জাহান চৌধুরী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ ও জেলা সদস্য সিরাজুল হক ডালিমের মর্মান্তিক মৃত্যুতে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উখিয়া বিএনপির সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী। বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম চৌধুরী, টেকনাফ পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউর রহমান রেজা, হলদিয়াপালং দক্ষিণ বিএনপির আহ্বায়ক দলিলু রহমান শাহিন, জালিয়াপালং উত্তর বিএনপির সভাপতি ফজলুল কাদের চৌধুরী। এসময় বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন, উপজেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক সেলিম উদ্দিন সিরাজী। উল্লেখ্য উখিয়ায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জেলা বিএনপির বর্ষীয়ান নেতা সিরাজুল হক বিএ ও ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের ছাত্রনেতা সিরাজুল হক ডালিম নিহত হন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::