রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

শহরে ১১ মামলার আসামীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১০, ২০১৯ ৬:৫০ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১০, ২০১৯ ৬:৫০ অপরাহ্ণ

শহরে ১১ টি মামলার পলাতক আসামী আমির খান (২২ ) এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোর ৫ টায় সমুদ্র সৈকতের কবিতা চত্বর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত আমির শহরের বিজিবি ক্যাম্পের সাবমেরিন ক্যাবল সংলগ্ন ফরেষ্ট গেইট সংলগ্ন বশরত করিম প্রকাশ ঝুনু ড্রাইভারের ছেলে। তার বিরুদ্ধে সদর থানায় ডাকাতি, অস্ত্র, হত্যা প্রচেষ্টা সহ নানা আইনে ১১ টি মামলা রয়েছে। সে সদর থানার জি.আর ১৯৯/১৭, জি.আর ৯৪২/১৭, জি.আর ৯৪৫/১৭, জি.আর ৪৫০/১৮, জি.আর ৮৮৭/১৮, জি.আর ৫৫/১৯,জি.আর ৫৬/১৯, জি.আর ৬৪/১৯, জি.আর ৬৫/১৯,জি.আর ১৭৯/১৯, জি.আর ২২৯/১৯ ও জি.আর ২৫০/১৯ নম্বর মামলার আসামী।

পুলিশ সূত্র জানায়,আমির খান শহরের চিহ্নিত সন্ত্রাসী। তবে কে বা কারা তাকে গুলি করে হত্যা করেছে তা জানা যায়নি।

কক্সবাজার সদর থানার ওসি খন্দকার ফরিদুল ইসলাম বলেন, নিহতের মৃতদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোন অভিযোগ করেনি। তারপরও কারা তাকে গুলি করে হত্যা করেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::