শিরোনাম ::
স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু মহেশখালীতে স্কুলছাত্রীকে‘পিষে মেরে’ পালালো ডাম্পার ট্রাক টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু মাতারবাড়ী দ্বিতীয় বিদ্যুৎ প্রকল্পে অর্থায়ন বন্ধ করল জাপান বাঁশের টুকরির তলায় লুকানো ছিল ইয়াবা মানিকপুর পর্যটনস্পট নিভৃতে নিসর্গ পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ, মাছের পোনা অবমুক্ত উখিয়া চাকবৈঠার আবু তাহের কোটি টাকার ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক উখিয়ার মধুর ছড়া ক্যাম্পে দুর্বৃত্তের গু*লি*তে এক রোহিঙ্গা নিহত সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:২৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

শহরে র‍্যাবের অভিযানে আরো পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২১ মে, ২০২২

কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় বিশেষ মোবাইল কোর্ট পরিচালনা করে আরো পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লাখ ৯৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-১৫।
বৃহস্পতিবার শহেরর বাজারঘাটাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। এতে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম ও বিএসটিআই এর সমন্বয়ে একটি দল।

অভিযান পরিচালনাকালে,বিভিন্ন হোটেল-রেস্তোরায় অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন করার অভিযোগে ওভেন বেককে ৫০ হাজার, পউষী রেস্তোরাকে ৫০ হাজার, সিজলকে ৩০ হাজার ও মেয়াদ উত্তীর্ণ, নকল, নিষিদ্ধ সামগ্রী মজুদ, বিক্রি ও ওজনে কারচুপির অভিযোগে কাশেম স্টোরকে ৪০ হাজার, মা-মনি স্টোরকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন।


আরো খবর: