শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

শহরের ছিনতাইকারী খোরশেদ আলম গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার সদর হাসপাতাল এলাকা থেকে পেশাদার ছিনতাইকারী খোরশেদ আলম (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ মার্চ) ভোর রাত সাড়ে ২টার দিকে শহর পুলিশ ফাঁড়ি স্থানীয় জনসাধারণের সহায়তায় তাকে গ্রেফতার করে। গ্রেফতার খোরশেদ আলম মহেশখালী পুটিবিলা এপি রাখাইন পাড়া বড় বাজারের আনোয়ার হোসেনের ছেলে।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে মারামারি মামলা ২টি ডাকাতির প্রস্তুতি মামলা ১টি, অস্ত্র মামলা ১টি মাদক মামলা ১টিসহ সর্বমোট ৫টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: