রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের উদ্যোগে ঈদ বস্ত্র ও সেলাই মেশিন বিতরণ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১১, ২০১৮ ১২:৩৫ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ১১, ২০১৮ ১২:৩৫ অপরাহ্ণ

রায়হান সিকদার, লোহাগাড়াঃ
দক্ষিণ চট্টগ্রামের জনপ্রিয় সামাজিক সংগঠন “লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম”র উদ্যোগে লোহাগাড়া উপজেলা কনফারেন্স হলে ঈদ বস্ত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের সভাপতি মোঃ আবু ছিদ্দিক’র সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু আসলাম, বিশেষ অতিথি ছিলেন, যুব উন্নয়ন অধিদপ্তর লোহাগাড়া শাখার কর্মকর্তা মোঃ তানভীরুল ইসলাম, সিটি ব্যাংক লোহাগাড়া শাখার অফিসার ও সংগঠনের উপদেষ্টা মোঃ মুজাহিদ হোসাইন সাগর, সাধারণ সম্পাদক মোঃ শহিদ হোসেন, কক্সবাজার টিমের আহবায়ক মঈন উদ্দিন, প্রচার সম্পাদক এইচ এম রফিকুল ইসলাম, নির্বাহী সদস্য নাজমুস সাকিব, বড়হাতিয়া টিমের আহবায়ক খুরশেদুল আলম, পুটিবিলা টিমের আহবায়ক বোরহান উদ্দিন। চুনতি টিমের আহবায়ক হাবিবুর রহমান, যুগ্ম আহবায়ক মোঃ শাজাহান, অর্থ সচিব সায়েম মাহমুদ, কফিলউদ্দিন, রিয়াদ, আমজাদ হোসাইন, নাজরুল ইসলাম প্রমুখ।
ব্যাংকার মুজাহিদ হোসাইন বলেন, লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম ২০১৪ সাল থেকে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে শিক্ষার মানোন্নয়নে অনেক ভূমিকা রেখেছে, যা প্রশংসার দাবিদার।
যুব উন্নয়ন অধিদপ্তর কর্মকর্তা মোঃ তানভীরুল ইসলাম বলেন, লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের এই আয়োজন সমাজ উন্নয়য়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে, সেলাই মেশিন বিতরণের মাধ্যমে পরিবার গুলি অসচ্ছল থেকে একটি সচ্ছল পরিবার হতে পারবে। এতে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রায় পৌঁছাতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
ইউএনও আবু আসলাম বলেন, যুবকেরা সমান তালে সৎ আর অসৎ পথে এগোতে পারে, লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের উক্ত আয়োজনের প্রশংসা করে বলেন, তরুণ সমাজকে মাদক, ফেসবুক বা সাইবার ক্রাইম থেকে দূরে সরে আসতে হবে। অতিরিক্ত ফেসবুক ব্যবহারের ক্ষতির ব্যাপারেও সচেতন হওয়ার আহবান করেন তিনি। আজকে যারা তরুণ, তারাই আগামী দিনের আশার আলো বা দেশের কর্ণধার, অতএব তাদেরকে সময়ের মূল্য দিয়ে মাদক, সাইবার ক্রাইম, ইভটেজিনসহ বিভিন্ন অপরাধ থেকে দূরে থেকে অসহায় ও সুবিধা বঞ্চিতদের পাশে থেকে সমাজ উন্নয়নমূলক কর্মকাণ্ড করতে হবে।
সভাপতি মোঃ আবু ছিদ্দিক বলেন, ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, বৃত্তি পরীক্ষার আয়োজনের মাধ্যমে মেধাবী ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষালাভে উৎসাহিত করণ, দরিদ্র ও অসহায় মানুষকে চিকিৎসা সেবা নিশ্চিতকরণ, জনসচেতনতামূলক বিভিন্ন প্রচারণা, বাল্যবিবাহের হাত থেকে বাঁচাতে বিভিন্ন উদ্যোগ অতীতের মতো আগামীতেও অব্যাহত রেখে শান্তিতে বসবাসযোগ্য একটি সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্ববোধক মডেল উপজেলা হিসেবে গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::