শিরোনাম :
সেই রাতে আমি জীবনের মূল্যবান সম্পদ হারিয়েছি: শবনম পারভীন সুপার ওভারে স্বস্তির জয় বেঙ্গালুরুর বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে : ওবায়দুল কাদের নাগরিক সেবায় যত বেশি ইতিবাচক কাজ তত বেশি পুরস্কার : আইজিপি কানাডায় রেড অ্যালার্ট জারি: বার, রেঁস্তোরা ও থিয়েটার হল ২৮ দিনের জন্য বন্ধ ঘোষণা আলীকদমে সাতটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু বান্ধব আসবাব সামগ্রী বিতরণ সিলেটে নববধু ধর্ষণে অভিযুক্তদের রাজনৈতিক পরিচয় নাকচ করছে আওয়ামী লীগ ছাত্রাবাসে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর গ্রেপ্তার ড্রাইভার মালেকের মতো চুনোপুঁটিদের ধরে লাভ নেই চীনের চূড়ান্ত শক্তির প্রদর্শন, একসঙ্গে ৫ সমুদ্রে নজিরবিহীন যুদ্ধ মহড়া!
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৪ অপরাহ্ন

লোহাগাড়া ট্রাফিক বিভাগের এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৭, ২০১৮ ৭:১৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৭, ২০১৮ ৭:১৩ পূর্বাহ্ণ

লোহাগাড়া অফিসঃ
লোহাগাড়া উপজেলার বটতলী মোটর স্টেশনস্হ এলাকাটি যানজট আকার ধারণ করে আসছিল।উক্ত স্টেশন।যানজট নিরসনে লোহাগাড়া ট্রাফিক বিভাগ এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ নেওয়া হয়েছে। দরবেশহাট সড়কের সামনে খুব বেশী যানজট লেগে থাকত। সড়কের দু`পাশে গর্তের কারণে গাড়িগুলো চলাচল করতে কষ্টের সীমা থাকেনা।১৭মে সকালে লোহাগাড়া থানা ট্রাফিক পুলিশের নিজস্ব অর্থায়নে বালি ও ইট দিয়ে দরবেশহাট রোডের মুল ফটকে দু`পাশ বরাট করা হয়েছে। এছাড়াও জনসাধারণের চলাচলের সুবিধার্থে লোহাগাড়া থানা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে `পার্কিং নিষেধ`নাম দিয়ে রোডের দু`পাশে দুটি সাইনবোর্ট টাঙ্গানো হয়েছে।এ সময়
লোহাগাড়া ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক মোহাম্মদ মুজিবুর রহমান, এটিএসআই মোঃ শাহজালাল ও ট্রাফিক কন্সটেবলরা উপস্হিত ছিলেন। এ ব্যাপারে লোহাগাড়া ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক মোহাম্মদ মুজিবুর রহমান জানান,বটতলী মোটর স্টেশনকে যানজটমুক্ত করার জন্য উদ্যোগ নিয়েছি। আমাদের ট্রাফিক পুলিশ স্টেশনকে যানজটমুক্ত করার জন্য কাজ করে যাচ্ছে।আমরা নিজ উদ্যোগে ডিসি সড়কের সামনের দু`পাশের গর্তগুলো ইট ও বালি দিয়ে বরাট করে দিয়েছি। যাতে করে আরকান সড়ক হতে গাড়ীগুলো অতি সহজের চলাচল করতে পারে। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::